LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মানবিক সেবায় গাজীপুর মহানগর যুবলীগ  



বি এ রায়হান, গাজীপুরঃ মহামারী করোনাভাইরাস এর প্রাদূর্ভাবে সবচেয়ে বেশী যে সঙ্কট দেখেছে বিশ্ববাসী সেটা হলো অক্সিজেন। সেই অক্সিজেন এর সংকট মোকাবেলায় গাজীপুরে জরুরী মানবিক সেবা ফ্রি অক্সিজেন সার্ভিস চালু করেছে গাজীপুর মহানগর যুবলীগ।  দুপুরে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের উদ্যোগে তার নিজ বাসভবনে এ সার্ভিসের উদ্বোধন করা হয়।  কামরুল আহসান সরকার রাসেল’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে অংশ নেন গাজীপুর মহানগর যুবলীগ নেতা মোঃ আতিকুর রহমান খান রাহাত, আফজাল হোসেন সরকার পাভেল, ১৫নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ মনিরুজ্জামান মনির, ২৩নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ সাখাওয়াত হোসেন, ৪৭নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ মনির হোসেন সাগর, ১৫নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সোহরাব হোসেন, ১৪নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জহিরুল ইসলাম, ২৭নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম রবি, যুবলীগ নেতা মশিউর রহমান মাসুম, আক্তার সরকার, আনোয়ার পারভেজ প্রমূখ। এসময় কামরুল আহসান সরকার রাসেল বলেন, কোন অসহায় করোনা রোগী যাতে অক্সিজেনের অভাবে না পড়েন সেই জন্য যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনাক্রমে গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে নিজ আয়োজনে বিনামূল্যে অক্সিজেন সরবরাহের উদ্যোগ নেয়া হয়েছে। এ উপলক্ষে বিভিন্ন ওয়ার্ডে টিম গঠণ করে হটলাইন খোলা হয়েছে। ০১৭১৩৫৯০৩৫৯, ০১৭৫৮২৯৯৯৪৩ নম্বরে ফোন করলেই রোগীর কাছে অক্সিজেন সিলিন্ডার দ্রুত পৌঁছে দেয়া হবে। এ জন্য কাউকে কোন খরচ দিতে হবে না। প্রামিকভাবে ২০টি সিলিন্ডার নিয়ে এ কর্মসূচী শুরু করা হলো। একই সঙ্গে তিনি অনুষ্ঠানে কোরোনা রোগীর জন্য ভিটামিন-সি যুক্ত ফলমূল এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক ও প্রয়োজনীয় ওষুধও দেওয়ারও ঘোষণা দেন। তিনি আরো বলেন, গতবছর করোনা শুরু হলে তার কর্মীবাহিনীর সহায়তায় তালিকা তৈরি করে তিনি মহানগরীর ৫৭টি ওয়ার্ডে কর্মহীন ও অসহায় মানুষের ঘরে ঘরে চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় ত্রাণসামগ্রী ও এলাকাবাসীর মাঝে বিভিন্ন জাতের গাছের চারা বিতরণ করেছেন। যা এখনও অব্যাহত রয়েছে।


1